• বৃহস্পতিবার ০৯ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৬ ১৪৩১

  • || ২৯ শাওয়াল ১৪৪৫

ফুলবাড়ীতে জেলা বিএনপি’র যুগ্ম সাধারণ সম্পাদক সহ আটক ২ 

প্রকাশিত: ২৬ ডিসেম্বর ২০২৩  

দিনাজপুরের ফুলবাড়ী থানা পুলিশ মঙ্গলবার (২৬ ডিসেম্বর) দুপুরে দিনাজপুর জেলা বিএনপি’র যুগ্ম সাধারণ সম্পাদক শাহাদৎ হোসেন শাহাজুল (৫৪) ও পৌর যুবদলের আহ্বায়ক শফিকুল ইসলাম জুয়েলকে (৪৮) আটক করেছে। আটককৃতদের মধ্যে শাহাদৎ হোসেন শাহাজুল ফুলবাড়ী পৌরএলাকার কাঁটাবাড়ী গ্রামের মৃত মনছুর আলী মন্ডলের ছেলে, দিনাজপুর জেলা বিএনপি’র যুগ্ম সাধারণ সম্পাদক ও ফুলবাড়ী পৌর বিএনপি’র সাধারণ সম্পাদক এবং শফিকুল ইসলাম জুয়েল ফুলবাড়ী পৌরএলাকার পূর্ব গৌরীপাড়া গ্রামের মৃত ওছমান আলীর ছেলে ও পৌর যুবদলের আহবায়ক। শাহাদৎ হোসেন শাহাজুল ২০১৫ ও ২০২০ সালের পৌর নির্বাচনে ফুলবাড়ী পৌরসভার মেয়র পদে বিএনপি’র প্রার্থী হয়ে ধানের শীষ প্রতীকে নির্বাচন করে পরাজিত হয়েছেন।

মঙ্গলবার (২৬ ডিসেম্বর) দুপুরে ফুলবাড়ী পৌরএলাকার চৌধুরী মোড় (টিটিই মোড়) এলাকায় দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন বর্জন সংক্রান্ত বিএনপি’র প্রচারপত্র (লিফলেট) বিতরণকালে বিএনপি ওই দুইজনকে আটক করেছে থানা পুলিশ।

ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মোস্তাফিজার রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আটক শাহাদৎ হোসেন শাহাজুল নাশকতা মামলার এজাহার ভূক্ত আসামি এবং শফিকুল ইসলাম জুয়েল সন্দেহভাজন আসামী। তবে প্রাথমিক তদন্তে জুয়েলেরও সংশ্লিষ্টতা পাওয়া গেছে। আটক দুইজনকে আদালতের মাধ্যমে দিনাজপুর কারাগারে পাঠানো হয়েছে।

উল্লেখ যে, ফুলবাড়ী থানার উপপরিদর্শক (এসআই) বদিউজ্জামান বাদী হয়ে ফুলবাড়ী উপজেলা বিএনপি’র ভারপ্রাপ্ত সভাপতি মাওলানা নবিউল ইসলাম, সাধারণ সম্পাদক মোস্তাক আহম্মেদ চৌধুরী খোকন, দিনাজপুর জেলা বিএনপি’র যুগ্ম সাধারণ সম্পাদক ও ফুলবাড়ী পৌর বিএনপি’র সাধারণ সম্পাদক শাহাদৎ হোসেন শাহাজুলসহ ১৯জন বিএনপি’র নেতাকর্মীর নাম উল্লেখসহ অজ্ঞাতনামা ব্যক্তির বিরুদ্ধে ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনে একটি নাশকতা মামলা ফুলবাড়ী থানায় রুজু করেছেন। 

– দিনাজপুর দর্পণ নিউজ ডেস্ক –